নারায়ণগঞ্জসোমবার , ৯ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৯, ২০১৯ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:জিয়াউর রহমানকে বাংলাদেশি জাতীয়তাবাদের জাতির পিতা আখ্যায়িত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নারায়ণগঞ্জের একটি আদালতে রাষ্ট্রদ্রোহিতা ও মানহানির অভিযোগে মামলার পর তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন হোসেনের আদালত এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

মামলায় তারেক রহমান ছাড়াও যুক্তরাজ্য বিএনপির সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস ও সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদকেও বিবাদী করা হয়। আদালত আবেদন গ্রহণ করে বিষয়টি আমলে নিয়ে বিবাদী তারেক রহমান সহ তিনজনের বিরুদ্ধে গ্রেফতারে পরোয়ানা জারি করেন।

এর আগে গত বৃহস্পতিবার রাষ্ট্রদ্রোহিতা ও মানহানির অভিযোগে কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমটির সদস্য আকরাম হোসেন বাদল বঙ্গবন্ধুর মতো দেখতে আরুক মুন্সিকে নিয়ে তারেকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলার আবেদন করেন

বাদী পক্ষের আইনজীবী জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নুরুল হুদা বলেন, মামলার আবেদন আদালত গ্রহণ করে গ্রেফতারি পরোয়ানা ইস্যু করেছেন। মামলার বাদী তারেক রহমানের বিরুদ্ধে রাষ্ট্রদোহিতা এবং মানহানির অভিযোগ এনেছেন। সম্প্রতি লন্ডনে একটি অনুষ্ঠানে তারেক জিয়া বলেছেন- বাংলাদেশি জাতীয়তাবাদের জাতির পিতা জিয়াউর রহমান। সেই সঙ্গে তিনি দেশের সংবিধান নিয়ে কটূক্তি করেছেন। যা রাষ্ট্রদ্রোহিতার সামিল। তার এমন বক্তব্য মানহানিকর।

তিনি আরও বলেন, আদালত আবেদনটি আমলে নিয়ে সকল নথি পর্যালোচনা করে আসামি তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!