নারায়ণগঞ্জরবিবার , ৫ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে নতুন করে আরও ৬ করোনা আক্রান্ত শনাক্ত

Alokito Narayanganj24
এপ্রিল ৫, ২০২০ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে নতুন করে আরও ৬ জন করোনা আক্রান্তকে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ।

রোববার (৫ এপ্রিল) দুপুরে বাংলানিউজকে এ তথ্য জানান তিনি।মোহাম্মদ ইমতিয়াজ বলেন, গতকাল একজন ডাক্তার আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন, তার সর্বশেষ অবস্থান আমার জানা নেই। এছাড়া গতকাল বাংলাবাজার এলাকায় ১ জন মারা গেছেন, তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি ছিল। এ ঘটনায় বাংলাবাজার আমবাগান এলাকা লকডাউন করে দেয়া হয়েছে।

সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও করোনার ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম জানান, গতকাল ১৪ জন ও এর আগের দিন ১৩ জন, অর্থাৎ আমরা ২৭ জনের নমুনা সংগ্রহ করেছিলাম। এর মধ্যে ৬ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

এর আগে গত ৮ মার্চ এ জেলায় ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে ২ জনকে চিহ্নিত করে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। তারা ইতোমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। পরে ২৩ মার্চ জেলায় আরো ১ জন আক্রান্ত পাওয়া যায় বলে জানিয়েছিলেন জেলা সিভিল সার্জন। ওই ব্যক্তিও গত ১ এপ্রিল সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

এদিকে গত ৩০ মার্চ নারায়ণগঞ্জ বন্দরের রসুলবাগ প্রথমবারের মতো করোনা আক্রান্ত এক ব্যক্তি মারা যান। ওই ঘটনায় ২ এপ্রিল রাতে এলাকাটি লকডাউন করে দেওয়া হয়। এছাড়া এ জেলায় গত ৪ এপ্রিল  আরও এক করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়।

সূত্র: বাংলানিউজ

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!