নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে নির্বাচনটা হচ্ছে আইভী বনাম অনেকে: আইভী

Alokito Narayanganj24
জানুয়ারি ১৪, ২০২২ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: সিটি করপোরেশন  নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমাকে পরাজিত করতে অনেক পক্ষ এক হয়ে গেছে। নারায়ণগঞ্জে নির্বাচনটা হচ্ছে আইভী বনাম অনেকে।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে শহরের দেওভোগ এলাকার নিজ বাসভবন থেকে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, আমার প্রতিটা নির্বাচনই চ্যালেঞ্জিং ছিল। এ নির্বাচনও চ্যালেঞ্জবিহীন নয়।

তিনি আরও বলেন, আমি সহিংসতার বিপক্ষে। সহিংসতা আমার তরফ থেকে হবে না। কারণ, আমার কোনো বাহিনী নেই আর আমি কোনোদিন সহিংসতা করিনি। সহিংসতা হলে আমার ক্ষতি হবে।

এ মেয়র প্রার্থী বলেন, আমার ভোটাররা যেন কেন্দ্রে না আসতে পারে একটি পক্ষ সেই চেষ্টা কছে। আমার নির্বাচন যে জায়গায় সবচেয়ে জমজমাট, সেখানে হয়তো কেউ সহিংসতা করে ভোটারদের আসতে বাধা দিতে পারে। আমি প্রশাসনকে বলেছি ভোটের দিন যেন উৎসবমুখর পরিবেশ থাকে। আমার নারী ভোটাররা যাতে আসতে পারে। কারণ, আমি জানি এ ভোটগুলো আমার। আমার বিজয় সুনিশ্চিত জেনে যদি কেউ সহিংসতা করে তাহলে প্রশাসনকে বলবো ব্যবস্থা নিতে।

তিনি বলেন, আমি খুব শক্তিশালী পারসোনালিটির মানুষ। আমার সঙ্গে তৃণমূল পর্যায় থেকে সবাই আছে। আমাকে দুর্বল করা এত সহজ নয়। আমি কোনোকিছুতে দুর্বল হবো না। আমাকে কিছুই প্রভাবিত করতে পারবে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!