নারায়ণগঞ্জবুধবার , ২০ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে পরিবহন ধর্মঘটে ট্রেনে সিডিউল বিপর্যয়

Alokito Narayanganj24
নভেম্বর ২০, ২০১৯ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে হঠাৎ করে কোনো ঘোষণা ছাড়াই চলতি পরিবহন ধর্মঘটে ঢাকামুখী কর্মজীবী সাধারণ মানুষ ও শিক্ষার্থীরা পড়েছেন বিপাকে। আর তাই জরুরি প্রয়োজন মেটাতে বিকল্প পথ হিসেবে তারা বেছে নিয়েছেন ট্রেনকে। আর এতেই উপচে পড়া ভিড় সৃষ্টি হয়েছে ট্রেনের প্রতিটি বগিতে। এতে করে ট্রেনের সিডিউল বিপর্যয়ও ঘটেছে বলে জানা যায়।

বুধবার (২০ নভেম্বর) নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেলওয়ে স্টেশন এবং চাষাঢ়া রেলওয়ে স্টেশনে এমন দৃশ্য দেখা গেছে। সকাল থেকেই স্টেশনে ছিল উপচে পড়া ভিড়, আর তিল ধারণের স্থানও ছিল না কোনো বগিতে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সকাল থেকেই যানবাহন না পেয়ে এবং পরিবহণ ধর্মঘটের সংবাদে ঢাকামুখী সকলেই ট্রেন স্টেশনে এসে হাজির হন। এতে করে সকাল থেকেই ভিড় দেখা যায় প্রতিটি স্টেশনে।

ঢাকামুখী চাকরিজীবী রহমান মিয়া জানান, আমি একজন ব্যাংকার। যত কিছুই হোক আমাকে যেতেই হবে অফিসে। সড়ক ধর্মঘট দেখে তাই এখানে চলে এলাম, ট্রেনে করেই অফিসে যেতে হবে। ভিড় অনেক তবুও কষ্ট মেনেই যেতে হচ্ছে।

নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেলওয়ের স্টেশন মাস্টার গোলাম মোস্তফা জানান, সড়কে পরিবহন শ্রমিকদের ধর্মঘটে উপচে পড়া ভিড়ের কারণে সব লাইনে ক্লিয়ারেন্স নিয়ে ট্রেন ছাড়তে কিছুটা সিডিউল বিপর্যয় হয়েছে। ৯টা ৩৫ মিনিটের ট্রেন ১০টা ২০ মিনিটে নারায়ণগঞ্জ ছেড়ে গেছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!