নারায়ণগঞ্জরবিবার , ৪ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ: গ্রেফতার ১০ জন রিমান্ডে

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৪, ২০২২ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় করা মামলায় গ্রেফতার ১০ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুর মোহসীনের আদালত প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন- মো. আব্দুস সাত্তার (২২), মো. মজিবুর রহমান (৫২), রঞ্জন কুমার দেবনাথ (৩৬), রাজিব (৩৮), মো. জনি (৩৮), বাদল (৩৩), মো. আবুল কালাম ভূইয়া (৪৮), রিমন (২২), ইমন (১৮) ও সোহান (১৫)।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নারায়ণগঞ্জ সদর থানায় করা মামলায় ১০ জনকে গ্রেফতারের পর রিমান্ড চেয়ে আদালতে পাঠা হয়। আদালত তাদের প্রত্যেকের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, ২ সেপ্টেম্বর সদর মডেল থানার উপপরিদর্শক কামরুজ্জামান বাদী হয়ে বিএনপির ২১ জন নামীয় নেতাকর্মী এবং পাঁচ হাজার জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। এই মামলায় ১০ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। পরে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, ১ সেপ্টেম্বর সকালে নারায়ণগঞ্জ শহরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় অনেক পুলিশ সদস্য আহত হয়েছেন। অপরদিকে, সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে শাওন নামে একজন নিহত হন। এ ছাড়াও বিএনপির প্রায় দুই শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। এ ঘটনায় নিহত শাওনের ভাই মিলন প্রধান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। এ ছাড়া রবিবার সকালে নারায়ণগঞ্জ আদালতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী পুলিশের ৪২ কর্মকর্তা-সদস্যকে আসামি করে আরেকটি মামলার আবেদন করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!