নারায়ণগঞ্জশনিবার , ৩১ ডিসেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে বর্ষবরণে পুলিশের বাড়তি সতর্কতা

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩১, ২০২২ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে পুরাতন বছরকে বিদায় ও নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত জেলাবাসী। ইতোমধ্যে প্রতিটি এলাকায়, শহরের অভিজাত রেস্তরাগুলোতে, ঘরে ঘরে ও বাড়িঘরের ছাদে চলছে বর্ষবরণের নানা আয়োজন।

শনিবার (৩১ ডিসেম্বর) শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় ব্যক্তি উদ্যোগে ও রুফটপ রেস্টুরেন্টগুলোতে নতুন বছরের কাউন্টডাউন, বর্ণিল আতশবাজি, লাইভ মিউজিকের আয়োজন করা হয়েছে। এ সব আয়োজন শুরু হবে রাত ৮টার পর থেকেই। এ ছাড়া শহরের বিভিন্ন বাসাবাড়ির ছাদে ছাদে চলছে বারবিকিউ, ফানুস উড়ানো, আতশবাজির আয়োজন। অনেক বাসাবাড়িতে করা হয়েছে আলোকসজ্জাও।

এ দিকে নতুন বছরকে স্বাগত জানাতে এত আয়োজনে যেন কোনো নাশকতা, সহিংসতা বা অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য বাড়তি সতর্কতা গ্রহণ করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল  জানান, আমরা ইতোমধ্যে আমাদের বাড়তি সতর্কতা গ্রহণ করেছি। থার্টি ফার্ট নাইট উপলক্ষে কেউ রাস্তায় নেমে আতশবাজি বা হই হুল্লোড় করতে পারবেনা। এখন পর্যন্ত কোনো ধরনের হুমকি বা নাশকতার আশঙ্কা নেই। তবুও আমাদের তল্লাশি চৌকিসহ পুলিশের বাড়তি সতর্কতা রয়েছে। আতশবাজি বা দাহ্য জাতীয় বিস্ফোরক জাতীয় সকল কিছু একেবারে নিষিদ্ধ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!