নারায়ণগঞ্জবুধবার , ২৯ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে বিআরটিসি বাসের চাপায় নারী নিহত

Alokito Narayanganj24
জুলাই ২৯, ২০২০ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে বিআরটিসি বাসের চাপায় শাহনাজ বেগম নামে এক নারী নিহত হয়েছেন। সহায়-সম্বলহীন ওই নারী রেলস্টেশনের প্লাটফর্মে থাকতেন বলে জানা গেছে।

সোমবার দুপুরে শহরের দুই নম্বর রেলেগেট সংলগ্ন বঙ্গবন্ধু সড়কে দুর্ঘটনার শিকার হন তিনি। দুপুর আড়াইটার দিকে মুমূর্ষু অবস্থায় চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো মঙ্গলবার দুপুরে দুই নম্বর রেলগেটে ঘোরাঘুরি করছিলেন শাহনাজ। রাস্তা পার হওয়ার সময় বিআরটিসি বাসের নিচে চাপা পড়েন। এতে তার বাম হাতের কব্জি ও ডান পা গুরুতর জখম হয়। আহতাবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে নেয়ার জন্য বলেন। পথিমধ্যে তার মৃত্যু হয়।

নিহত শাহনাজ নারায়ণগঞ্জ রেলস্টেশনের প্লাটফর্মে বসবাস করতেন। ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন তিনি।

নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মোহাম্মদ আসাদুজ্জামান জানান, শাহনাজের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ আসেনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!