নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে বিদেশফেরত পাঁচ হাজার, কোয়ারেন্টাইনে ৫৫

Alokito Narayanganj24
মার্চ ১৯, ২০২০ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জে করোনা আক্রান্ত সন্দেহে হোম কোয়ারেন্টাইনের সংখ্যা বাড়ছেই। ইতোমধ্যে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৮ জন। হোম কোয়ারোন্টাইন থেকে স্বাভাবিক জীবনযাপন করছেন ১৭ জন। তবে সম্প্রতি প্রবাস থেকে ফিরেছেন ৫ হাজার ৩৯ জন

বুধবার (১৮ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ এ তথ্য জানান।

সিভিল সার্জন বলেন, গত ১ হতে ১৪ মার্চ পর্যন্ত নারায়ণগঞ্জে বিদেশ থেকে ফিরেছেন ৫ হাজার ৩৯ জন। তারা নারায়ণগঞ্জের পাঁচ উপজেলার বাসিন্দা। কিন্তু তাদের মধ্যে বুধবার সকাল ৮টা পর্যন্ত কোয়ারেন্টাইনে আছেন ৩৮ জন। আর ১৭ জন স্বাভাবিক জীবনে চলে গেছেন। শুরু থেকেই তালিকাটি হাতে পেলে আমাদের জন্য উপকার হতো।

তিনি আরও বলেন, ইতোমধ্যে উপজেলার মধ্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে প্রধান করে একটি কমিটি গঠন করা হয়েছে। সেখানে স্বাস্থ্য কর্মকর্তা থেকে শুরু করে বিভিন্ন শ্রেণির মানুষ রয়েছে। তাদেরকে বলা হয়েছে বিদেশফেরত লোকজনদের চিহ্নিত করতে। সেই সঙ্গে তারা যেন হোম কোয়ারেন্টাইনে থাকে সেজন্য ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!