নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জে র‌্যাবের হাতে জাল স্ট্যাম্প ও ভুয়া কাজীসহ গ্রেপ্তার ৪

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৩, ২০২০ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে জাল রেভিনিউ স্ট্যাম্প বিক্রি ও আদালত পাড়ায় বিবাহ রেজিস্টারের ভুয়া কাজীসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১১। বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জেলার আদালত পাড়ার ভেতরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন- জাল স্ট্যাম্প বিক্রেতা ইসমাইল হোসেন (৩৮), শফিকুল ইসলাম (৫০) ও চঞ্চল হোসেন (২৮), বিবাহ রেজিস্টারের ভুয়া কাজী কবির হোসেন (৩৮)।

র‌্যাব ১১-র ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. জসিম উদ্দীন সাংবাদিকদের জানায়, প্রায় ২ বছর যাবত নারায়ণগঞ্জে আদালত পাড়ায় জাল রেভিনিউ স্ট্যাম্প বিক্রি করে আসছে একটি চক্র। এ কারণে সরকার কোটি কোটি টাকা রাজস্ব হারিয়েছে। মূলত জাল স্ট্যাম্পগুলো আদালতে ওকালত নামার কাজে ব্যবহার করা হতো। গোপন সংবাদের ভিত্তিতে আদালত পাড়ায় অভিযান চালিয়ে, ৫টি দোকান থেকে বেশ কিছু জাল রেভিনিউ স্ট্যাম্প উদ্ধার করা হয়। এ সময় এগুলো বিক্রির অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। অপরদিকে আদালতে নিবন্ধনের মাধ্যমে যে বিয়ে হয় সেই বিয়ে সম্পন্ন করার ভুয়া কাজীকেও একই সময় আটক করা হয়।

তিনি আরও জানান, জাল রেভিনিউ স্ট্যাম্প তৈরি চক্রের সদস্যদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!