নারায়ণগঞ্জবুধবার , ১৯ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, শিক্ষক আটক

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৯, ২০২০ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :হত্যার ভয় দেখিয়ে হেফজতে অধ্যয়নরত ছাত্রকে বলাৎকার করার অভিযোগে নাঈম হাসান নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। সোমবার বিকালে ওই শিক্ষককে গ্রেফতার করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। এর আগে শহরের ১নং রেল গেইট এলাকা হাবিব টাওয়ারে ৮ম তলায় রওজাতুল উলুম হাফিজিয়া মাদ্রসায় এ ঘটনা ঘটে।

বলাৎকারের স্বীকার ছাত্রের মা জানান, দীর্ঘদিন যাবৎ আমার ছেলেকে মাদ্রসার শিক্ষক নাঈম হাসান হত্যার ভয় দেখিয়ে বলাৎকার করে আসছিল। সে ভয়ে কাউকে কিছু বলেনি। দুপুরে বাসায় এসে কান্না করছিল আর বলছিল মাদরাসায় যাবে না। কারণ জানতে চাইলে বলাৎকারের বিষয় খুলে বলে। পরে থানায় এসে অভিযোগ দায়ের করি। পুলিশ তাকে আটক করে নিয়ে আসে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার এস আই শাফিউল আলম জানান, হেফজ পড়া এক ছাত্রকে বলাৎকার করার অপরাধে মাদ্রাসার শিক্ষক নাঈম হাসান নামে একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাবাদে ওই শিক্ষক বলাৎকারে বিষয় স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!