নারায়ণগঞ্জসোমবার , ১১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী

Alokito Narayanganj24
নভেম্বর ১১, ২০১৯ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সোমবার সকালে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়েছে। জেলা যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু ও আবু মোঃ শরীফুল হকের নেতৃত্বে শহরে র‌্যালী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইঁয়া সাজনু, জেলা যুবলীগ নেতা এহসানু হাসান নিপু, আবু মোঃ শরীফুল হক,সানোয়ার হোসেন জুয়েলপ্রমুখ। বক্তারা বলেন, যে আদর্শ এবং লক্ষ্য নিয়ে বাংলাদেশ যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছিল, নারায়ণগঞ্জ যুবলীগ সে আদর্শ এবং লক্ষ্য বাস্তবায়নে কাজ করে যাবে। নারায়ণগঞ্জ যুবলীগকে আরো শক্তিশালী করতে নানা উদ্যোগ নেয়া হবে বলেও বক্তারা বলেন।
উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি। বঙ্গবন্ধুর আদর্শে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!