নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে হকার উচ্ছেদের সময় পুলিশের লাঠি চার্জ

Alokito Narayanganj24
জানুয়ারি ৭, ২০২০ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে পলাশ নামের এক হকারের পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। ঘটনার পর পর শতাধিক হকার বিক্ষোভ করে চাষাঢ়া প্রধান সড়ক বন্ধ করার চেষ্টা করলে পুলিশ এতে বাধা প্রদান করে।

সোমবার (৬ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুল হাই জানান, হকারের কিছুই হয়নি। সামান্য আঘাত পেয়েছে মাত্র। ফুটপাত থেকে হকারদের উচ্ছেদের সময় পুলিশ সদস্যরা লাঠি হাকায়। এ সময় পুলিশের লাঠির সামনে নিজের পা বাড়িয়ে দেয় পলাশ নামের এক হকার। এতে তার পায়ে সামান্য আঘাত লাগে। এ ঘটনাকে কেন্দ্র করেই হকাররা একত্রিত হয়ে বিক্ষোভের চেষ্টা করে। তবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া আহত হকার পলাশকে খানপুর হাসপাতালে দেখতে গিয়েছিলেন বলেও জানান তিনি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর হকার্স লীগের সভাপতি ও হকার নেতা আব্দুর রহিম মুন্সী বলেন, হকাররা শান্ত প্রিয়। কাজ করে জীবিকা নির্বাহ করে থাকে। কিন্তু পুলিশ সব সময়ই আমাদের সরিয়ে দেয়। সন্ধ্যার কিছু আগে পলাশ গেঞ্জি বিক্রি করছিল। এ সময় পুলিশ তাকে সরে যেতে বলে। পলাশের যেতে একটু দেরি হলে পুলিশের এক সদস্য লাঠি দিয়ে পায়ে আঘাত করে। এতে পলাশের পা ফুলে মারাত্মক আহত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!