নারায়ণগঞ্জসোমবার , ৩০ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে হোম কোয়ারেন্টাইনে ৩৫২ জন

Alokito Narayanganj24
মার্চ ৩০, ২০২০ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৫২ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় যুক্ত হয়েছেন ১৫ জন। ইতোমধ্যে হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৩৯ জন। এদের মধ্যে গত ২৪ ঘণ্টায় ৪২ জন ছাড়পত্র পান। রোববার (২৯ মার্চ) নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের দেয়া বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সর্বমোট আক্রান্তের সংখ্যা তিন। তার মধ্যে দুজন সুস্থ। আইসোলেশনে রয়েছেন একজন। ১ মার্চ থেকে এ পর্যন্ত বিদেশ থেকে মোট এসেছেন ৫৯৬৮ জন। ঠিকানা ও অবস্থান চিহ্নিত বিদেশফেরত ব্যক্তির সংখ্যা মোট ২৮০ জন।

সরকারি চিকিৎসাকেন্দ্র ছয়টি, কোভিড-১৯ চিকিৎসায় প্রস্তুতকৃত বেড ৩০টি, চিকিৎসকের সংখ্যা ৯০ জন, নার্সের সংখ্যা ১৭৩ জন। বেসরকারি চিকিৎসাকেন্দ্র ৭২টি, কোভিড-১৯ চিকিৎসায় প্রস্তুতকৃত বেড ৭২টি, চিকিৎসকের সংখ্যা ১০০ জন, নার্সের সংখ্যা ১৮০ জন। পিপিই বিতরণ করা হয়েছে ৪৪৮টি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!