নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৯ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৩

Alokito Narayanganj24
এপ্রিল ৯, ২০২০ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হিসেবে ১৩ জনকে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে এ তথ্য জানান তিনি। এ সময়ের মধ্যে এ রোগে আক্রান্ত কোনো ব্যক্তির সুস্থ হওয়ার কিংবা মৃত্যুর সংবাদ নেই।

এ নিয়ে এখন পর্যন্ত করোনা ভাইরাসে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ৫২। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনজন। এছাড়া জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সাতজন।

গত ৩০ মার্চ নারায়ণগঞ্জ বন্দরের রসুলবাগ এলাকায় প্রথমবারের মতো করোনা ভাইরাসে আক্রান্ত এক নারী মারা যান। পরে গত ৪ এপ্রিল আরও এক আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয় বাংলাবাজার এলাকায়। এরপর ৫ এপ্রিল শহরের জামতলা এলাকায় একজন ও দেওভোগ আখড়া এলাকায় আরেকজনের মৃত্যু হয়। ৬ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৮ নম্বর ওয়ার্ডের শীতলক্ষ্যা এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। ৬ এপ্রিল রাতে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ার মাসুদাপ্লাজার মালিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। ৮ এপ্রিল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় এ ভাইরাসে আক্রান্ত হয়ে আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সহ-সভাপতি মারা যান।

এর আগে ৫ এপ্রিল জেলায় নতুন করে ছয়জন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানান সিভিল সার্জন। ৬ এপ্রিল নতুন করে ১২ জন আক্রান্তের সংবাদ জানিয়েছিলেন তিনি। ৭ এপ্রিল জেলায় নতুন করে ১৫ জন আক্রান্ত রোগী শনাক্তের কথা জানায় আইইডিসিআর। ৮ এপ্রিল জেলায় আরও তিনজন শনাক্ত হওয়ার সংবাদ জানান সিভিল সার্জন।

তারও আগে গত ৮ মার্চ এ জেলায় ভাইরাসটিতে আক্রান্ত দু’জনকে শনাক্ত করে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। তারা ইতোমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। পরে ২৩ মার্চ জেলায় আরও একজন আক্রান্ত পাওয়া যায় বলে জানিয়েছিলেন জেলা সিভিল সার্জন। ওই ব্যক্তিও গত ১ এপ্রিল সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!