নারায়ণগঞ্জরবিবার , ১১ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আরও দুজনের মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ১১, ২০২১ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রামণ আরও বেড়েছে।  গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও দুজনের মৃত্যু হয়েছে।

এছাড়া নতুন করে আরও ১১৮ জন আক্রান্ত হয়েছেন।  এতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ হাজার ৩৯৮ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯ হাজার ৩১১ জন। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৯৩ জনের। মোট নমুনা সংগ্রহ হয়েছে ৯২ হাজার ৩৬ জনের।

শনিবার সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।  জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ৯৫ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৩৯৯ জন, সদরে মারা গেছেন ৩১ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৩৭৪ জন, বন্দরে মারা গেছেন ৭ জন ও আক্রান্ত হয়েছেন ৬৬৭ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮৬ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩১ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮২১ জন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যান। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর।  পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!