নারায়ণগঞ্জসোমবার , ৩০ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাব ৬ষ্ঠ বছরে পদার্পণ

Alokito Narayanganj24
জানুয়ারি ৩০, ২০২৩ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ঃ সাংবাদিকদের উন্নয়ন ও কল্যাণে ৬ষ্ঠ বছরে পদার্পণ উপলক্ষ্যে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ৩০ জানুয়ারি সোমবার বেলা ১১টায় নারায়ণগঞ্জ জেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক এম এ মান্নান ভূঁইয়া।

জাঁকজমকপূর্ণ অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিফাত ফেরদৌস, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মাহবুবুল আলম, জেলা সরকারি গণগ্রন্থাগার অধিদপ্তরের লাইব্রেরীয়ান দেবাশীষ ভদ্র, সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার প্রদীপ রায় ও বীরমুক্তিযোদ্ধা গাজী মিজানুর রহমান। আনন্দ বিনোদনে ১১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণাসহ ৩১ সদস্যদের তালিকা প্রকাশ করা হয়। সদস্য সচিব মোঃ সাইমুন ইসলামের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুভেচ্ছা স্মারক বিতরণ ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাব কাজ করবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সোহান, পিবিআই ঢাকা রেঞ্জের পুলিশ পরির্দশক এটিএম আক্তারুজ্জামান, দৈনিক ইয়াদের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন, দৈনিক অপরাধ রিপোর্টের মাসুদুর রহমান দীপু, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মনির, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন, অর্থ সম্পাদক সাদ্দাম হোসেন শুভ, খন্দকার হাফেজ মোঃ আওলাদ সহ আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নব গঠিত কমিটির যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম, কমিটির সদস্য মোঃ মনির হোসেন, মাহমুদ হোসেন রিপন, আল মামুন খান, মেহেদী মনজুর বকুল, মাজহারুল ইসলাম মুন্না, মোঃ জসিম উদ্দিন প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ হোসেন, শাহাদাত হোসেন তৌহিদ এবং নারায়ণগঞ্জ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াসহ অনলাইন নিউজ পোর্টালের গণমাধ্যম কর্মীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!