নারায়ণগঞ্জরবিবার , ১৩ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ জেলা বিএনপি সমাবেশ পুলিশি বাঁধায় পন্ড

Alokito Narayanganj24
অক্টোবর ১৩, ২০১৯ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:পুলিশি বাঁধায় সমাবেশ করতে পারেনি নারায়ণগঞ্জ জেলা বিএনপি। পরে বাধ্য হয়ে নেতাকর্মীদের নিয়ে স্থান ত্যাগ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

রোববার ( ১৩ অক্টোবর ) বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন গলিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচী পালন করতে গিয়ে এ ঘটনা ঘটে। দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ ও ভারতের সাথে সম্পাদিত চুক্তি বাতিলের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ সমাবেশের আযোজন করেছিল জেলা বিএনপি।

এর আগে সমাবেশকে ঘিরে সকাল থেকেই বিএনপির নেতাকর্মীরা চাষাড়া বালুর মাঠ এলাকার আশপাশে জড়ো হতে থাকে। সকাল সাড়ে ১০ টার দিকে সদর মডেল থানার পুলিশ কর্মসূচি না করার জন্য শাসিয়ে যায়। এর কিছুক্ষন পর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ আসলে নেতাকর্মীরা জড়ো হতে থাকে। এ সময় সদর মডেল থানার পুলিশের একটি টিম এসে বাঁধা দেয় এবং মামুন মাহমুদসহ নেতাকর্মীদের কলার ধরে টেনে হিছরে নিয়ে যেতে থাকে। পরে কর্মসূচি করবে না বললে তাদেরকে ছেড়ে দেয়া।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, রাস্তা বন্ধ করে তাদেরকে কর্মসূচির পালনের অনুমতি দেওয়া হয়নি। তারা রাস্তা বন্ধ করে কর্মসূচি পালন করতে চাইলে পুলিশ এসে সরিয়ে দেয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!