নারায়ণগঞ্জশনিবার , ৬ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাসেল সাধারণ সম্পাদক উজ্জল

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৬, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ জাঁকজমক ভাবে অনুষ্ঠিত হলো নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন। নির্বাচনে সভাপতি পদে শহিদুল্লাহ রাসেল, সাধারণ সম্পাদক পদে উজ্জল হোসাইন এবং সাংগঠনিক সম্পাদক পদে কাজী জহির রায়হান বিপুল ভোটে জয় লাভ করেন।

শুক্রবার (৫ ফেব্রুয়ারী) দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এবারের নির্বাচনে দুটি প্যানেলের মধ্যে প্রতিদ্বন্ধিতা হয়। রাসেল-উজ্জল প্যানেল ও মনির-সায়েম প্যানেল।

নির্বাচনে বিজয়ী অন্যান্য প্রার্থীরা হলেন, সিনিয়র সহ-সভাপতি প্রার্থী আনোয়ার হোসেন সজিব এবং কোষাধ্যক্ষ পদে যুগ্ম ভাবে জয় লাভ করেন, গাফ্ফার হোসেন লিটন ও জনি গোপ।

প্রধান নির্বাচন কমিশন হিসেবে দ্বায়িত্ব পালন করেন রফিকুল্লাহ রিপন, নির্বাচন কমিশনার ছিলেন, মোঃ জাহিদ হোসেন ও এম.আর জয়। নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির নির্বাচন শেষে ফলাফল ঘোষনা করেন দৈনিক অগ্রবানী প্রত্রিকার সম্পাদক হারুন-অর-রশিদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার সম্পাদক স্বপন পোদ্দার, দৈনিক ইয়াদ পত্রিকার সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন সহ বিভিন্ন গণমাধ্যমের কর্মী বৃন্দ। এছাড়াও নির্বাচন চলাকালীন প্রশাসনের পক্ষ থেকেও বিশেষ সহযোগীতা করা হয়।

নির্বাচনে প্রাপ্ত ফলাফল ঃ

সভাপতি পদে শহিদুল্লাহ রাসেল ১৬ ভোট ও শেখ মোঃ মনির হোসেন ৪ ভোট, সাধারণ সম্পাদক পদে উজ্জল হোসাইন ১৫ ভোট ও সাইফুল ইসলাম সায়েম ৫ ভোট, সিনিয়র সহ-সভাপতি পদে আনোয়ার হোসেন সজিব ১৪ ভোট ও মোজাম্মল হোসেন লিটন ৬ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে জহির রায়হান ১৭ ভোট ও শরীফুল ইসলাম সুমন ৩ ভোট, কোষাধ্যক্ষ পদে জনি গোপ ১০ এবং গাফ্ফার হোসেন লিটন ১০ ভোট পেয়ে নির্বাচিত হন।

ভোটগ্রহন অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন এম.রফিকুল্লাহ রিপন,নির্বাচন কমিশনার মো.জাহিদ হোসেন ও এমআর জয় দ্বায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!