নারায়ণগঞ্জবুধবার , ৮ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ থেকে পালিয়ে আসা যুবক জয়পুরহাটে আইসোলেশনে

Alokito Narayanganj24
এপ্রিল ৮, ২০২০ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : জয়পুরহাটে নারায়ণগঞ্জ থেকে করোনা উপসর্গ (জ্বর, সর্দি, কাশি ও গলাব্যাথা) নিয়ে পালিয়ে আসা এক যুবকককে আইসোলেশনে রাখা হয়েছে।

এছাড়া. জেলার আক্কেলপুরের কেশবপুর গ্রামে ওই যুবকের বাড়িসহ আশপাশের তিন বাড়ি লকডাউন করেছে প্রশাসন। সেই সঙ্গে ওই যুবকের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

সিভিল সার্জন ডাঃ সেলিম মিয়া জানান, নারায়ণগঞ্জে গার্মেন্টসে চাকরি করতো ওই যুবক। দুইদিন  আগে তার নিজ বাড়িতে জ্বর, সর্দি, কাশি ও গলাব্যাথা নিয়ে আসে। খবর পেয়ে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। সেই সাথে আশপাশের তিন বাড়ি লকডাউন করা হয়েছে।

তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় ঢাকা থেকে আসা ১৩ জন হোম কোয়ারেন্টিনে ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ২ জন ও ১ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া, করোনা উপসর্গ সন্দেহে মোট ৩৩ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিক্যালে পাঠানো হয়েছে। এ পর্যন্ত মোট ৩৬ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হলে তিনজনের রিপোর্ট নেগেটিভ আসলেও বাকিগুলোর রিপোর্ট পেতে বিলম্ব হচ্ছে বলেও তিনি জানান।

সূত্র:ডিবিসি নিউজ

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!