নারায়ণগঞ্জবুধবার , ১২ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ নিউজ পেপারস ওনার্স এসোসিয়েশনের সভাপতি মাসুদ সম্পাদক বাবলা

Alokito Narayanganj24
আগস্ট ১২, ২০২০ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আবু সাউদ মাসুদকে সভাপতি ও আবু আল মোরছালিন বাবলাকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ নিউজ পেপারস ওনার্স এসোসিয়েশনের ৭ সদস্য’র নতুন কমিটি (২০২০-২০২২) গঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে স্থানীয় একটি রেঁস্তোরায় অনুষ্ঠিত সংগঠনটির এক বৈঠকে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠিত হয়।

কমিটির সভাপতি আবু সাউদ মাসুদ নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সোজা সাপটা এবং সাধারণ সম্পাদক আবু আল মোরছালিন বাবলা দৈনিক যুগের চিন্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক। কমিটির অন্যান্য পদে আছেন, সহ সভাপতি দৈনিক প্রতিদিনের নারায়ণগঞ্জের সম্পাদক ও প্রকাশক কামরুল ইসলাম, যুগ্ম সম্পাদক দৈনিক নারায়ণগঞ্জের আলোর প্রকাশক রাজু আহমেদ, কোষাধ্যক্ষ হিসেবে আছেন দৈনিক সচেতন পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী ইসলাম মিয়া।

সদস্য হিসেবে আছেন, দৈনিক ডান্ডিবার্তার সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান বাদল এবং দৈনিক শীতলক্ষ্যার সম্পাদক ও প্রকাশক আরিফ আলম দিপু। গত বারের সভাপতি আরিফ আলম দিপু নব নির্বাচিতদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, দৈনিক অগ্রবাণী প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক স্বপন কুমার পোদ্দার এবং দৈনিক সময়ের নারায়ণগঞ্জের সম্পাদক ও প্রকাশক জাভেদ আহমেদ জুয়েল

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!