নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ নিউজ পোর্টাল ওনার্স এসোসিয়েশনের আত্ম-প্রকাশ

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২৩ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা :  আলোর সন্ধানে দুরন্ত যাত্রায় একঝাঁক অভিজ্ঞ সম্পাদক ও প্রকাশকদের নিয়ে নারায়ণগঞ্জ নিউজ পোর্টাল ওনার্স এসোসিয়েশন এর আত্মপ্রকাশ ঘটেছে।

গতকাল ১৮ জানুয়ারি বুধবার নারায়ণগঞ্জ নিউ চাষাঢ়ায় অবস্থিত কার্যালয়ে অনুষ্ঠিত সভায় আহব্বায়ক কমিটির ঘোষণার মধ্যে দিয়ে সংগঠনটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।
সভায় অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদকদের সম্মতি ক্রমে নারায়ণগঞ্জ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক আবদুল্লাহ আল মামুন’কে আহব্বায়ক, নিউজ ফতুল্লা ২৪ ডটকমের সম্পাদক ফরিদ আহমেদ বাধনকে সদস্য সচিব, ও নারায়ণগঞ্জের খবরের প্রকাশক সম্পাদক আঃ রহিম, ডেইলি আলোর তরীর সম্পাদক ও প্রকাশক মিকাইল ইসলাম রাজ, টুডে টাইমস এর সম্পাদক ও প্রকাশক তানজিমুল হাসান মায়া’জকে যুগ্ম আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন দরবার ২৪ ডটকমের সম্পাদক ও প্রকাশক আল আমিন প্রধান, এই বাংলা টিভি’র আলী হোসেন, এই বাংলা টিভি’র সোহেল মাহামুদ, শিক্ষা তথ্য বার্তা সম্পাদক ইউসুফ আলী প্রধান, নিরপেক্ষ বার্তা মো শাহিন আলম সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
এই আহবায়ক কমিটির মাধ্যমে আগামীতে নারায়ণগঞ্জ জেলার পেশাদার অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদকদের নিয়ে গনতান্ত্রিক প্রক্রিয়ায় গ্রহনযোগ্য একটি সংগঠন করার প্রত্যয় ব্যক্ত করেছেন বক্তারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!