নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ মহানগর তাঁতিদলের ঈদ সামগ্রী বিতরণ

Alokito Narayanganj24
মে ২১, ২০২০ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ মহানগর তাঁতিদলের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৮ নং ওয়ার্ডে ৪শ দু:স্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল সেমাই, চিনি দুধ,মশলা।

বিতরণ অনুস্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি ও নারায়ণগঞ্জ বারের সাবেক সভাপতি এড সাখাওয়াত হোসেন খান। আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহসভাপতি মুনির খান, নারায়ণগঞ্জ মহানগর তাঁতিদলের আহবায়ক মীর আলমগীর , সিনিয়র যুগ্ম আহবায়ক এন আর বি মামুন সদস্য সচিব ইকবাল হোসেন, যুগ্ম আহবায়ক অপু রহমান,নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভা মশিউর রহমান রনি,জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক পারভেজ মল্লিক, মহানগর যুবদলের কৃষি বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ ভুইয়া সুমন,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য শাহ আলম তপু,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য নুর আহাম্মদ ভুইয়া সোহেল, জেলা শ্রমিকদলের সাবেক সহসভাপতি মো শামসুল আলম ভুইয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!