নারায়ণগঞ্জমঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জ সিটি করপোরেনের ৫৮৮ কোটি টাকার বাজেট ঘোষণা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২০, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে কোন নতুন কর আরোপ ছাড়াই ২০২২-২৩ অর্থ বছরের জন্য রাজস্ব ও উন্নয়নে মোট ৫৮৮ কোটি ১৯ লাখ ১০ হাজার ৬৩৮ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে শহরের ডিআইটি আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০২২-২৩ অর্থ বছরের বাজেট অধিবেশন সভা প্রধান অতিথির বক্তব্যে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী এ বাজেট ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শহীদুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।

প্রস্তাবিত বাজেটে রাজস্ব ও উন্নয়ন খাতে মোট ৫৮৮ কোটি ৬৯ লাখ ১০ হাজার ৬৩৮ টাকা আয় এবং মোট ৫৫৯ কোটি ৪৫ লাখ ২৬ হাজার ৪৭৯ টাকা ব্যায় ধরা হয়েছে। বছর শেষে ঘোষিত বাজেটে ২৯ কোটি ২৩ লাখ ৮৪ হাজার ১৫৯ টাকা উদ্বৃত্ত থাকবে। প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে আয় দেখানো হয়েছে ১৬৭ কোটি ৬২ লাখ ৭৪ হাজার ৭৮০ টাকা ও উন্নয়ন খাতে আয় ৩৮৪ কোটি ৩৬ লাখ ৭৬ হাজার ৪৭৯ টাকা। রাজস্ব ব্যয় দেখানো হয়েছে ৯৫ কোটি ১৮ লাখ ৩৫ হাজার টাকা ও উন্নয়ন ব্যয় ৪৬৪ কোটি ২৬ লাখ ৯১ হাজার ৪৭৯ টাকা।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!