নারায়ণগঞ্জমঙ্গলবার , ২০ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলরের মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ২০, ২০২১ ১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিএনপি নেতা কামরুজ্জামান বাবুল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।সোমবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে আটটার দিকে মারা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বিষয়টি নিশ্চিত করেছেন এই ওয়ার্ড কাউন্সিলরের সচিব আনিসুর রহমান। তিনি বলেন, সকালে কাউন্সিলর বাবুল স্ট্রোক করলে আল বারাকা হাসপাতালে নেওয়া হয়। সেখানের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিকেলে আসর নামাজের পর বন্দরের কুড়িপাড়া হাইস্কুল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে তার দাফন করা হবে।

কাউন্সিলর কামরুজ্জামান বাবুল বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তিনি বিলুপ্ত কদমরসূল পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

এদিকে কাউন্সিলরের শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। কাউন্সিলর কামরুজ্জামান বাবুলের মৃত্যুর খবর পেয়েই কুড়িপাড়া এলাকায় তার বাড়িতে ছুটে যান মেয়র আইভী। তিনি শোকাহত পরিবারের খোঁজখবর নেন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!