নারায়ণগঞ্জরবিবার , ২০ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবে টিটু সভাপতি লিংকন সম্পাদক পদে নির্বাচিত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২০, ২০২০ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি: নারায়নগঞ্জে বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সংগঠন নারায়নগঞ্জ সিটি প্রেসক্লাব। সংগঠনটি এই প্রথম সদস্যদের নিয়ে নেতৃত্ব ও নেতা নির্দ্ধারণ করতে নির্বাচনমুখী হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু পুনরায় ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং সাবেক অর্থ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ১০টা হতে শহরের চাষারাস্থ রাইফেল ক্লাবে একটানা বিকেল ৩টা পর্যন্ত ব্যাপক উৎসব মুখর পরিবেশে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নির্বাচন অনুষ্টিত হয়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫৫ জনের মধ্যে ভোট গ্রহন হয়েছে ৫০ জনের। নির্বাচিত সভাপতি মোঃ সাইফুল্লাহ মাহমুদ টিটু দীর্ঘ দিন জাতীয় ও স্থানীয় পত্রিকায় কাজ করেছেন। বর্তমানে এন.এ.এন টিভির নিউজ কো অর্ডিনেটর হিসেবে কর্মরত রয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দি এশিয়ান টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি হাবিবুর রহমান তিনি ১২ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন। বিজয়ী সাধারণ সম্পাদক আনন্দ টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন তার নিকটতম প্রতিদ্বন্দি মাইটিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন ১৮ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন । সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সময়ের নারায়নগঞ্জ প্রিিতনিধি মোঃ শফিকুল ইসলাম আরজু তার নিকটতম প্রতিদ›িদ্ব দৈনিক অগ্রবাণী প্রতিদিন এর যুগ্ম সম্পাদক উওম সাহা । সভাপতি পদে প্রাার্থী ২ জন এবং সহসভাপতি পদে প্রাার্থী ২ জন হলেও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েেেছন ৩ জন। নির্বাচন পরিচালনায় ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সিনিয়র সাংবাদিক এজাজ কোরেশী, র্নিদেশনায় নির্বাচন কমিশনার ও যাচাই বাছাই কমিটির প্রধান আবু হাসান টিপু এবং নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান, এন.এ.এন টেলিভিশনের সিইও গিয়াস উদ্দিন মন্টু, বেসরকারী টেলিভিশন নিউজ ২৪ এবং কালের কন্ঠ পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি দিলিপ কুমার মন্ডল, বাংলাদেশ প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি রোমন চৌধুরী সুমন, হাজি আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গনি ও মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজের সভাপতি মোঃ বদরুল হক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!