নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবে নির্বাচিতদের জেলা আ.লীগ সম্পাদক ভিপি বাদলের অভিনন্দন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৪, ২০২০ ১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি :নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর নব-নির্বাচিত নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল) ।
আজ ২৩ সেপ্টেম্বর বুধবার রাতে দুপুরে এক শুভেচ্ছা বার্তায় নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু, সহ-সভাপতি শফিকুল ইসলাম আরজু ও সাধারণ সম্পাদক পদে সৈয়দ সিফাত আল রহমান লিংকন বিপুল ভোটে বিজয়ী হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।
তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবে সাধারণ সম্পাদক পদে নতুন নেতৃত্ব দিতে সৎ, যোগ্য-মেধাবী ও তরুন হিসেবে সৈয়দ সিফাত আল রহমান লিংকন খুব ভালো করবেন বলে আমি আশাবাদী। তরুন হিসেবে লিংকন বয়সে ছোট হলেও তার বাবার হাত ধরে দীর্ঘ বছর ধরে সে সাংবাদিকতা পেশায় জড়িত রয়েছে। এরআগেও সে সততা ও নিষ্ঠার সাথে এই সংগঠনটির অর্থ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। আমি আশাবাদী সততা ও নিষ্ঠার সাথে লিংকনের নেতৃত্বে এ সংগঠন একদিন আরো এগিয়ে যাবে। এই সিটি প্রেসক্লাবের অনেকেই প্রায় র্দীঘদিন এ সম্মানজনক পেশার সাথে নিয়োজিত রয়েছে। তাছাড়া দেশ ও জনগণের কল্যাণে কাজ করছে। সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। তাদের অক্লান্ত পরিশ্রম ও বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্যেইে আমরা বিভিন্ন প্রান্তের খবর মুহূর্তেই জানতে পারি।
তিনি বলেন, এই সংগঠনে যারা নিযুক্ত রয়েছেন তারা যদি নিজেদের মধ্যে পারস্পারিক সর্ম্পক যত বেশী গভীর করতে পারবে, সংগঠনের স্থায়ীত্ব ও গভীরতা তত বেশী বৃদ্ধি পাবে। সুমনা চিন্তা চেতনার সৃষ্টিতেই একদিন সামনের দিকে এগিয়ে যাবে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব এই আশা ব্যক্ত করি।
উল্লেখ্য, এর আগে ১৯ সেপ্টেম্বর শনিবার উৎসবমূখর পরিবেশে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরামহীনভাবে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিকদের প্রাণের সংগঠন গড়ার প্রত্যয়ে প্রতিষ্ঠিত সংগঠনটির নির্বাচনে সভাপতি পদে এন এ এন টিভির নিউজ কো-অর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। বিপুল ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডট কম এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন ৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সহ-সভাপতি পদে আমার সময়ের নারায়ণগঞ্জ প্রতিনিধি শফিকুল ইসলাম আরজু ২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। মোট ভোটার সংখ্যা ছিলো ৫৫ জন। এছাড়া চারটি পদে কেউ প্রতিদ্বন্দ্বীতা না করায় তারা বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয় লাভ বরেছেন, বাকি পদ শূন্য রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!