নারায়ণগঞ্জবুধবার , ১৩ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারী ও শিশু নির্যাতন মামলায় সোলাইমান ২ দিনের রিমান্ডে

Alokito Narayanganj24
মার্চ ১৩, ২০১৯ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারী ও শিশু নির্যাতন মামলায় একজনকে ২ দিনের রিমান্ডে নিয়েছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। রিমান্ডপ্রাপ্ত আসামী হলো- খুলশী মতিঝর্না লাল মতির বাড়ী এলাকার আহম্মদ মিয়া ছেলে সোলায়মান (৪০)। বুধবার (১৩ মার্চ) সকালে আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলম এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পূর্বশত্রুতার জের ধরে ১৬ ফেব্রুয়ারি বিকাল ৫ টায় বাদীনি ফাতেমার মেয়ে সুফিয়া (ছদ্মনাম) সৈয়দপুর কবরস্থান গলিতে বাচ্চাদের সাথে খেলাধূলা কালীণ সময়ে অপহরণ করে নিয়ে গিয়ে অজ্ঞাতনামা স্থানে আটক করে রেখেছে। বাদীনিসহ পুরো পরিবার ১ বছর ধরে বসবাস করে আসছে। বাদীনি আসামীর সম্পর্কে স্বামীর ভগ্নীপতি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক মো. আশাদুর রহমান বলেন, আসামী সোলায়মান এর নিকট থেকে অপহরণকারী সুফিয়াকে (ছদ্মনাম) উদ্ধারের জন্য ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তথ্যাদি সংগ্রহের জন্য ২ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!