নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নাসিকের কাউন্সিলর পদ ছাড়ছেন আফজাল

Alokito Narayanganj24
নভেম্বর ২৯, ২০১৯ ২:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) কাউন্সিলর আফজাল হোসেন তার কাউন্সিলর পদ ও জাতীয় পার্টির দলীয় পদ ছেড়ে দেয়ার ইচ্ছা পোষণ করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের বন্দর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান তিনি।

আফজাল হোসেন নাসিকের ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক। তিনি জাতীয় ছাত্র সমাজের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ছিলেন। নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সাবেক এমপি প্রায়ত নাসিম ওসমানের হাত ধরে তিনি রাজনীতিতে আসেন।সংবাদ সম্মেলনে আফজাল হোসেন জানান, অচিরেই আরেকটি সংবাদ সম্মেলন করে দলীয় পদ ও কাউন্সিলরের পদ থেকে অব্যাহতি নেবেন তিনি।

কাউন্সিলর আফজাল হোসেন বলেন, পারিবারিক চাপসহ দলীয় কিছু অদৃশ্য ইশরায় জনগণের সেবা করতে না পারায় আমি এ সিদ্ধান্ত নিয়েছি। এ জন্য আমি আমার কর্মী-সমর্থকদের কাছে ক্ষমা চাই। আশা করি, জনগণ আমাকে ক্ষমা করবে।

তিনি আরও বলেন, আমি কিছু চাপের কারণে জনগণের কাঙ্ক্ষিত সেবা দিতে পারিনি। জনগণ আমাকে ভোট দিয়ে কাউন্সিলর করেছেন তাদের সেবা করার জন্য। কিন্তু আমি তাদের সে সেবা দিতে ব্যর্থ হয়েছি। আমি দলীয় ও কাউন্সিলরের পদ ছেড়ে দিয়ে উন্মুক্ত হয়ে স্বাধীনভাবে বিনা বাধায় আজীবন জনগণের সেবা করে যাব। আমি জনগণের সেবা দেয়ার জন্য দলীয় পদ ও কাউন্সিলর পদের বাধা অতিক্রম করে স্বেচ্ছায় দলীয় ও জনপ্রতিনিধির পদ থেকে সরে যেতে চাচ্ছি। এজন্য আমি সবার সহযোগিতা চাই।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!