নারায়ণগঞ্জসোমবার , ৬ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

নাসিক নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে : রিটার্নিং অফিসার

Alokito Narayanganj24
ডিসেম্বর ৬, ২০২১ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ, অবাধ ও গ্রহণ গ্রহণযোগ্য করবে নির্বাচন কমিশন। আজ সোমবার দুপুরে নারায়ণগঞ্জ নির্বাচন অফিস মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেছেন রিটার্নিং অফিসার।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিউর রহমান।

ঢাকার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের রিটার্নিং অফিসার মাহফুজা আক্তার বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে পাঁচ লাখ ১৭ হাজার ভোটার রয়েছে। ২৭টি ওয়ার্ডে ১৯০টি ভোটকেন্দ্র স্থাপন করা হবে। প্রতিটি কেন্দ্রে ইলেকট্রনিক ভোট মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হবে। আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হবে। ২৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেওয়ার পর প্রচার-প্রচারণা করতে পারবে। প্রার্থীদের প্রচার প্রচারণায় নির্বাচনি আচরণবিধি মেনে চলতে হবে। রাত ৮টার পর কোনো প্রকার মাইক ব্যবহার করা যাবে না। রিটার্নিং অফিসার তাঁর অধীনস্থ কর্মকর্তাদের যথাযথ দায়িত্ব পালন করার নির্দেশ দেন এবং সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!