নারায়ণগঞ্জরবিবার , ২৪ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নায়িকা পরীমনির জন্মদিন আজ

Alokito Narayanganj24
অক্টোবর ২৪, ২০২১ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনি। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘রক্ত’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল ’, ‘বিশ্বসুন্দরী’ সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন।

সম্প্রতি নন্দিত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’- এ শুটিং করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ‘নেটওয়ার্কের বাইরে’ খ্যাত অভিনেতা শরীফুল রাজ। হাতে আছে ‘প্রীতিলতা’সহ আরও কিছু সিনেমার কাজ।

আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) পরীমনির জন্মদিন।

এবার পরীমনির সাদা-লালের জন্মদিন। অর্থাৎ পরীমনির জন্মদিন উদযাপনে যারা আমন্ত্রণ পেয়েছেন, তাদের মধ্যে যারা পুরুষ তাদের সাদা রঙের পোশাক এবং নারীদের লাল রঙের পোশাক পরে আসতে বলেছেন পরী।

প্রতিবছরের মত এবারও বিশেষভাবে দিনটি কাটানোর পরিকল্পনা করেছেন নানা কারণে আলোচনা-সমালোচনায় থাকা এ নায়িকা। বন্ধু, আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী আর প্রিয়জনদের সঙ্গেও জন্মদিন উদযাপন করবেন পরী।

আজ সন্ধ্যায় রাজধানীর এক পাঁচতারকা হোটেলে জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!