নারায়ণগঞ্জরবিবার , ২২ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না.গঞ্জে জেলা ছাত্রদল সভাপতি রনি কারাগারে

Alokito Narayanganj24
আগস্ট ২২, ২০২১ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ কেন্দ্রীয় ছাত্রদলের ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি মশিউর রহমান রনির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

রোববার (২২ আগস্ট) বিকেলে হেফাজতের হরতালে সহিংসতার মামলায় জামিন আবেদন করা হলে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদের আদালত এ আদেশ দেন।

এর আগে শনিবার (২১ আগস্ট) রাতে ঢাকার বাংলামোটর এলাকা থেকে রনিকে আটক করে পুলিশ। পরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার তিন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়। এই তিন মামলার একটিতে জামিন শুনানি হয়। অন্য দুই মামলার নথি উচ্চ আদালতে রয়েছে। সেগুলোর শুনানি পরে অনুষ্ঠিত হবে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, রনিকে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হলে তার আইনজীবীরা জামিনের আবেদন করেন। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন। আগামী ২৩ সেপ্টেম্বর মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।

রনির আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, রনির বাড়ি ফতুল্লার আর ঘটনা সিদ্ধিরগঞ্জে। একেবারে উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাকে এ মামলায় জড়ানো হয়েছে। আমরা এ ঘটনা আদালতকে জানিয়ে তার জামিন আবেদন করেছিলাম। আদালত জামিন নামজুর করেছেন। বাকি দুটি মামলার নথি উচ্চ আদালতে থাকায় শুনানি হয়নি, নথি আসলে শুনানি হবে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, রনিকে তিন মামলায় ৭ দিন করে ২১ দিনের রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!