নারায়ণগঞ্জবুধবার , ১৮ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না.গঞ্জে পুলিশের উপর হামলা মামলায় বিএনপি নেতাদের জামিন

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৮, ২০১৯ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বিজয় দিবসের র‌্যালীকে ঘিরে নারায়ণগঞ্জে পুলিশকে লাঞ্ছিত করার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন খান সহ ৯ জন নেতা আগাম জামিন লাভ করছেন।

বুধবার ( ১৮ ডিসেম্বর ) দুপুরে হাইকোর্টের বিচারপতি মো. আব্দুল হাফিজ ও বিচারপতি ইজারুল আকন্দের দ্বৈত বেঞ্চ থেকে তারা এই আগাম জামিন লাভ করেছেন ।

আসামি পক্ষে মামলা পরিচালনা করেন সুপ্রিম আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. জয়নাল আবেদীন ও অ্যাড. মাহবুবুর রহমান খান ।

জামিন প্রাপ্ত অন্যরা হলেন-জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু হাসান ইউসুফ টিপু (৪৮), মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান জিয়া (৩৫), সাংগঠনিক সম্পাদক ওহিদুল ইসলাম ছক্কু (৪০), জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার (৪৮), মাহমুদুল হাসান লিংকন ((৩৬) ও জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!