নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না.গঞ্জে যানবাহন চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

Alokito Narayanganj24
মে ১৯, ২০২২ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন পরিবহন ও সংঘবদ্ধ তেল চোর চক্রের মূলহোতাসহ ৬ সদস্য গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ সময় ২টি পিকআপভ্যান উদ্ধার ও ৫টি চোরাই গ্যারেজের সন্ধান পেয়েছে পিবিআই। আজ বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লার সাইনবোর্ড এলাকায় এক সংবাদ সম্মেলনে পিবিআই নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম এ তথ্য জানান। গ্রেফতাররা হলেন- কালাম ভান্ডারী (৩৫), মোঃ রায়হান, (৩০), হাসান আহম্মেদ(৩২), মোঃ ফারুক (২৭), মোঃ সুমন (৩০), মনির হোসেন (২৭)। বুধবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁও, রূপগঞ্জ ও ঢাকার ডেমরার বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে পিবিআই।

পিবিআই নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম জানায়, তরিকুল ইসলাম নামে এক ব্যক্তি গত ৯ মে সিদ্ধিরগঞ্জ থানার সাহেবপাড়া এলাকার ১ নম্বর রোডের চায়ের দোকানের সামনে তার একটি পিকআপভ্যান রাখলে গাড়িটি চুরি হয়ে যায়। পরে সিদ্ধিরগঞ্জ থানায় করা তার মামলাটি পিবিআইয়ের কাছে স্থানান্তরিত করা হয়। তথ্য প্রযুক্তি এবং সোর্সদের সহায়তায় ঘটনার সঙ্গে সরাসরি জড়িত ৬ জন আসমিকে গ্রেফতার করা হয়। তিনি জানায়, আসামিরা ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ট্রাক কাভার্ড ভ্যান, পিকআপ, অটোরিক্সা, ইজিবাইক চোর, ছিনতাইকারী, অপহরনকারী ও হাইওয়ে মহাসড়কে সংঘবদ্ধ তেল চোর চক্রের পেশাদার অপরাধী চক্র।

উক্ত চক্রের আসামিদের গ্রেফতার করার পর তাদের দেয়া তথ্যমতে চুরি হওয়া দুটি পিকআপভ্যান উদ্ধার করা হয়। যার একটি যাত্রাবাড়ী এবং আরেকটি সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে জব্দ করা হয়। তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে তারা প্রাথমিকভাবে পিবিআইয়ের কাছে স্বীকার করে যে, তারা প্রায় ৩ বছর ধরে অনুমানিক ১০০-১২০ এর বেশি ট্রাক, পিকআপভ্যান, ইজিবাইক এবং অটোরিক্সা ছিনতাই ও চুরি করেছে। তদন্তকালে পিবিআই ঢাকা, নারায়নগঞ্জসহ আশপাশের এলাকায় আরও ৫টি চোরাই গ্যারেজের সন্ধান পেয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!