নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

না.গঞ্জে রেস্তোরায় গুলিবর্ষণে নিহত-১, বাবা-ছেলে রিমান্ডে

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৭, ২০২৩ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় গুলিবিদ্ধ রেস্তোরাঁর ম্যানেজার মো. জামান কাজল (৫০) নিহতের ঘটনায় বীর মুক্তিযোদ্ধা মো. আজাহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট কাউসার আলমের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, গুলিবিদ্ধ হয়ে রেস্তোরাঁর ম্যানেজার মো. জামান কাজল মারা যাওয়ার ঘটনায় তাদের বিরুদ্ধে হত্যা মামলার আবেদন করা হয়েছে।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট অঞ্জন দাস বলেন, পুলিশ তাদের বিরুদ্ধে সাতদিনের রিমান্ড আবেদন করেছিল।

শুনানি শেষে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। একই সঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা হত্যা মামলার আবেদন করেছেন।

তদন্ত শেষে মামলাটি হত্যা মামলা হিসেবে গ্রহণ করা হবে।

৬ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. জামান কাজল মারা গেছেন। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের শাহ আলমের ছেলে। তিনি বন্দরের নবীগঞ্জ এলাকায় বসবাস করতেন।

এর আগে ৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে শহরের চাষাঢ়ায় আঙ্গুরা প্লাজায় সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁয় প্রকাশ্যে গুলি ছোড়ার ঘটনা ঘটে। এর মধ্যে গুলিবিদ্ধ কাজলের অবস্থা গুরুতর ছিল।

পরে এ ঘটনায় রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী বীর মুক্তিযোদ্ধা মো. আজাহার তালুকদার ও আরিফ তালুকদার মোহনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করেছেন। এ মামলায় অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেফতার দেখানো হয়।

রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী বলেন, ঘটনার দিন সন্ধ্যায় পানির বিল বাবদ ১০ লাখ টাকা চেয়ে আমাদের গালমন্দ করতে থাকেন আজাহার। আমরা এর প্রতিবাদ করে বলি, এ বিষয়ে তার ভাইয়ের সঙ্গে কথা বলবো। কিন্তু তিনি কথা না শুনে পিস্তল ও শটগান এনে গুলি চালান। সেসময় আমাদের ম্যানেজার কাজলসহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!