নারায়ণগঞ্জবুধবার , ২০ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না.গঞ্জে লবনের দাম নিয়ে গুজব, যুবককে আটক

Alokito Narayanganj24
নভেম্বর ২০, ২০১৯ ১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের প্রধান পাইকারী ব্যবসা কেন্দ্র নিতাইগঞ্জে ফেসবুকে দাম বৃদ্ধির গুজব ছড়ানোর অভিযোগে আবদুল করিম (২২) নামের এক যুবককে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে অভিযান চালিয়ে পুলিশ ওই যু্বককে গ্রেফতার করে। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে দুপুর থেকে দাম বৃদ্ধির গুজবে নগরীর বিভিন্ন দোকানপটে হঠাৎ করে লবনের বিক্রি বেড়ে যায়। নিতাইগঞ্জ ও দ্বিগুবাবু বাজারে গিয়ে দেখা যায় একেকজন ক্রেতা ১০-১৫ প্যাকেট করে লবণ কিনছেন।

নগরীর দেওভোগ পাক্কা রোড এলাকার বাসিন্দা সালাউদ্দিন জানান, লবনের মূল্য বৃদ্ধির খবর তিনি ফেসবুকের মাধ্যমে জেনেছেন। যে কারনে দাম আরো বেশী বেড়ে যাবার আশংকায় লবন কিনতে এসেছিলাম। কিন্তু বাজারে এসে জানতে পারি এ খবর গুজব।

নিতাইগঞ্জের এস আর ট্রেডিংয়ের বিক্রেতা বাবু মিয়া বলেন, ফেসবুকে খবর বের হয়েছে যে লবনের দাম হু হু করে বেড়ে যাচ্ছে। এ খবরের পর চাহিদার চেয়ে বেশি লবণ বিক্রি হয়েছে। কিন্তু সেটাও পুরানো দামেই।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আসাদুজ্জামান জানান, নিতাইগঞ্জে দোকানের সামনে দাঁড়িয়ে দাম বেড়ে যাবে প্রচারণার পাশাপাশি ফেসবুকেও স্ট্যাটাস দেয়ায় এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া এ গুজব রোধে বাজারগুলোতে পুলিশী টহল চলমান রয়েছে। যে সকল দোকানদার বেশি দামে লবণ বিক্রি করবে তাদের বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!