নারায়ণগঞ্জবুধবার , ১৯ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

না.গঞ্জ বার নির্বাচনে পূর্ণ প্যানেলে জয় আওয়ামী লীগের

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২২ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমীন রনি নির্বাচিত হয়েছেন। ১৭ পদের সবকটিতেই আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের প্রার্থীরা জয় পেয়েছেন। মঙ্গলবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে রাত ১২টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া।

নির্বাচিত অন্যরা হলেন-সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আলাউদ্দিন আহমেদ, সহসভাপতি অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট হাছিব উল হাছান রনি, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট সোহেল আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট রাজিয়া আমিন কাঞ্চি, সমাজসেবা সম্পাদক অ্যাডভোকেট মো. রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নান, কার্যকরী সদস্য অ্যাডভোকেট এরশাদুজ্জামান ইমন, অ্যাডভোকেট হালিমা আক্তার, অ্যাডভোকেট হোসেন আহম্মদ, অ্যাডভোকেট মেরাজ সরকার ও অ্যাডভোকেট অঞ্জন দাস।

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!