নারায়ণগঞ্জবুধবার , ২৩ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না.গঞ্জ বিএনপি’র কর্মসূচীতে পুলিশের বাঁধা

Alokito Narayanganj24
অক্টোবর ২৩, ২০১৯ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নরায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ কর্মসূচী পন্ড করে দিয়েছে পুলিশ।বুধবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন এলাকায় কেন্দ্র ঘোষিত কর্মসূচী পালন করতে গেলে পুলিশ বাঁধা দিয়ে তা পন্ড করে দেয়।

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) নিয়ে ফেসবুকে কটুক্তি করার প্রতিবাদে ভোলায় তৌহিদী জনতার বিক্ষোভ মিছিলে পুলিশের গুলিতে হত্যাকান্ডের প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপি এই সমাবেশের আয়োজন করেছিল।

এ  সময় উপস্থিত ছিলেন-জেলা বিএনপির সাধারন সম্পাদক মামুন মাহামুদ, সহ- সভাপতি মনিরুল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম পান্না মোল্লা, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার,এডভোকেট হুমায়ন, আশরাফুল হক রিপন,জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, গিয়াস উদ্দিন লাভলু,ইমন, নয়ন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!