নারায়ণগঞ্জশনিবার , ৮ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

না.গঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

Alokito Narayanganj24
জানুয়ারি ৮, ২০২২ ৩:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: শেখ হাসিনার দেয়া নৌকা প্রতীকের পক্ষে কোন কাজ না করে বিতর্কিত কর্মকান্ড করায় এবং ১৬ জানুয়ারী অনুষ্ঠিত সিটি  কর্পোরেশন নির্বাচনে ছাত্রলীগের মহানগর নেতাদের তেমন কোন প্রচারণায় বারবার ডেকেও না পাওয়ায় ছাত্রলীগের এই কমিটিকে বিলুপ্ত কার হয়েছে । মাঝে একদিন প্রচারণা করলেও আর দেখা যায়নি। মহানগর বিলুপ্ত করলেও জেলা কমিটি বলবৎ রয়েছে।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। ৮ জানুয়ারী কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সেক্রেটারী লেখক ভট্টাচার্য সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে কমিটি বিলুপ্তের পেছনে ‘মেয়াদোত্তীর্ণ’ উল্লেখ করা হয়েছে।

২০১৮ সালের ১০ মে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদনের কথা জানানো হয়। এতে জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল ইসমাইল রাফেলকে দায়িত্ব দেয়া হয়। একই সাথে মহানগর ছাত্রলীগের সভাপতি হিসেবে আহবায়ক পদে থাকা হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হিসেবে যুগ্ম আহবায়কের দায়িত্বে থাকা হাসনাত রহমান বিন্দুকে দায়িত্ব দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!