নারায়ণগঞ্জসোমবার , ১৮ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নিখোঁজের ৪ দিন পর শীতলক্ষ্যায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
জানুয়ারি ১৮, ২০২১ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র সুজন মাহমুদ (২৫)-এর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৮ জানুয়ারী) দুপুর ১টায় শহরের নবীগঞ্জ খেয়াঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহত সুজন মাহমুদ বন্দর উপজেলার আবুল হোসেনের ছেলে।

নারায়ণগঞ্জ নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) ছগীর বলেন, গত ১৪ জানুয়ারি বন্ধুদের সঙ্গে কোনও এক বিয়ের অনুষ্ঠানে যাচ্ছে বলে বাসা থেকে বের হয় সুজন। এরপর থেকেই নিখোঁজ ছিল সে। এ ঘটনায় পরদিন বন্দর থানায় তার বাবা নিখোঁজের জিডি করেন। লাশে পঁচন ধরে গেছে। তাই শরীরে কোন আঘাতের চিহ্ন আছে কিনা বুঝা যাচ্ছে না। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!