নারায়ণগঞ্জবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নিতাইগঞ্জে টিকার খালি বাক্সের স্তূপে অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
জানুয়ারি ১২, ২০২২ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নিতাইগঞ্জের নলুয়াপাড়ায় করোনার টিকার খালি বাক্সের স্তূপে আগুন লেগেছে। বুধবার (১২ জানুয়ারি) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এতে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

এর আগে ফায়ার সার্ভিস জানিয়েছিল, নলুয়াপাড়ায় ককশিটের গোডাউনে আগুন লেগেছে। পরে জানায়, ওইগুলো করোনার টিকার খালি বাক্স। সেগুলো নলুয়াপাড়ায় একটি ফাঁকা মাঠে টিনের শেডে রাখা ছিল।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, ফায়ার সার্ভিসের আটটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরও জানান, টিকার পরিত্যক্ত কার্টনগুলো প্রতিটি ফয়েল পেপার দিয়ে মোড়ানো ছিল। যে কারণে আগুন ভয়াবহ আকার ধারণ করে। অগ্নিকাণ্ডের কারণ তদন্ত শেষে বলা যাবে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামাল জানান, বিদেশ থেকে যেসব কার্টনে করোনার টিকা আনা হয়েছে, সেগুলো নলুয়াপাড়ায় খালি জায়গায় স্তূপ করে রাখা হয়েছিল। এসব কার্টনে হঠাৎ আগুন ধরে যায়। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!