নারায়ণগঞ্জশনিবার , ১৮ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নিতাইগঞ্জে ভবনে বিস্ফোরণ, অগ্নিকাণ্ডে নিহত ১

Alokito Narayanganj24
মার্চ ১৮, ২০২৩ ১:২০ অপরাহ্ণ
Link Copied!

শহর প্রতিনিধি: নারাণগঞ্জ শহরের নিতাইগঞ্জের একটি ভবনে ভয়াবহ বিস্ফোরণের পর আগুন লেগেছে। এতে করে ১ জন নিহত হয়েছেন এবং বিস্ফোরণে ২ জন দগ্ধ সহ দেয়াল ধসে পথচারী ৮ জন আহত হয়েছে।

শনিবার (১৮ মার্চ) সকালে শহরের নিতাইগঞ্জের ডালপট্টি এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহতের নাম মো. আওলাদ হোসেন (৫৫)। তিনি ওই এলাকায় দিনমজুরের কাজ করতেন।

নারাণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, শহরের নিতাইগঞ্জের ডাইলপট্টির একটি ২তলা ভবনটির নিচতলায় লাগা আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কাজ করেছে। তাদের দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পুলিশও ঘটনাস্থলে উপস্থিত আছে। আর বিস্ফোরণের কারণ এখনো জানা যায়নি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, নিহত ব্যক্তির নাম মো. আওলাদ হোসেন (৪০)। পেশায় তিনি একজন শ্রমিক। বিস্ফোরণের পর আগুন ও দেয়াল ধসের কারণে ২ জন দগ্ধসহ মোট ৯ জন আহত হয়েছেন।

দুর্ঘটনা কবলিত ভবনে ‘গরীবে নেওয়াজ সলট’ নামে দোকানের মালিক জামান দেওয়ান বলেন, সকালে দোকান খোলার পর মালিক রাজন ধূপকাঠি জ্বালাতে গেলে এই দুর্ঘটনা ঘটে। এই ভবনটি অনেক বছরের পুরাতন। এই দোকানের নিচ দিয়ে গ্যাসের লাইন ও স্যুয়ারেজের লাইন আছে। প্রায়ই গ্যাসের পাইপে লিকেজ হয়ে দোকানে গ্যাস ঢুকত।

নারায়ণগঞ্জ জেলা আটা-ময়দা মিল মালিক সমিতির সাবেক সভাপতি ইলিয়াস দেওয়ানের মালিকানাধীন ভবনটি প্রায় শত বছরের পুরোনো বলে জানান নিতাইগঞ্জ বহুমুখী সমিতির সভাপতি আব্দুল কাদির৷ তিনি বলেন, ‘১০ বছর ধরে ভবনটির উপরের তলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে৷

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!