নারায়ণগঞ্জরবিবার , ১২ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নির্বাচন আচরণ বিধি মানুন ও উপাধির যথার্থ ব্যবহার নিশ্চিত করুণ

Alokito Narayanganj24
ডিসেম্বর ১২, ২০২১ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: ফতুল্লা ইউ পি নির্বাচনে প্রায় সকল প্রার্থীর নামের আগে নম্র, ভদ্র, সৎ, যোগ্য, ন্যায়পরায়ণ, গরীবের বন্ধু, মেহনতি মানুষের বন্ধু, সাহসী, সমাজসেবক, নির্ভীক, সত্যবাদী, ধার্মিক, সচেতন মানুষ, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর, সর্বস্তরের মানুষের প্রানের স্পন্দন, আস্তাভাজন, শিক্ষানুরাগী,……… ইত্যাদি ইত্যাদি উপাধি লক্ষ্য করা যাচ্ছে।

আমরা সাধারণ মানুষ মেনেও নিচ্ছি আপনারা সবাই এইসব উপাধি ব্যবহারের যোগ্য। কিন্তু আপনাদের সকল কর্মীবাহিনী কিন্তু এমন যোগ্য নয়।
তাই তারা নতুন রঙ করা দেয়াল ও আধুনিক রঙে সাজানো বাড়ীর প্রধান গেইটগুলো পোষ্টার/স্টিকার দিয়ে দারুণভাবে (!!!) সাজিয়ে দিচ্ছে। ক্ষেত্র বিশেষ তারা একটা দেয়ালে/গেইটে ৪/৫ টা পোষ্টার লাগিয়ে আপনার টাকার অপচয় করছে। এতে সাধারণ মানুষ তাদের বাড়ির সৌন্দর্য নষ্ট হওয়ায় অসম্ভব রকম বিরক্ত। এই কারনে হয়তো আপনার ভোট কমে যেতে পারে। আমি বিশ্বাস করি আপনারাও এটা পছন্দ করবেন না। কিন্তু আপনার অসচেতন কর্মীরা না বুঝেই এটা করে যাচ্ছে; যার দায় আপনি প্রার্থীর উপর বর্তায়।
বর্তমানে আপনার সন্তান/ভাই-বোন HSC পরীক্ষা দিচ্ছে তাই নির্বাচন আচরণ বিধি মেনে মাইক ব্যবহার করুণ। আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে ভাল ভাবে পরীক্ষা দিতে সহায়তা করে নিজের উপাধিকে সত্য হিসেবে প্রমান করুণ। মাইক বাজানোর অসম প্রতিযোগিতা নয়; উন্নয়নে প্রতিযোগী হোন।
সকলের সাফল্য ও সুস্বাস্থ্য কামনা করছি।

মোঃ এ এইচ আশু
বিশেষ প্রতিনিধি,
আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!