নারায়ণগঞ্জশুক্রবার , ৮ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

Alokito Narayanganj24
অক্টোবর ৮, ২০২১ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: রূপগঞ্জে এওয়ান পোলার নামে এক পোশাক কারখানার নির্মাণাধীন ভবন থেকে পড়ে আলম (২৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে ভুলতা ফাঁড়ির উপ-পরিদর্শক হুমায়ন কবির এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বুধবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় এওয়ান পোলার পোশাক কারখানায় এ ঘটনা ঘটে। মৃত আলম নীলফামারী জেলার জলডাঙ্গা উপজেলার শিমুলবাড়ী চেনমারী এলাকার আতিয়ার রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও কারখানার শ্রমিকরা জানান, এওয়ান পোলার পোশাক কারখানার ভেতরে একটি ভবনের নির্মাণ কাজ চলছিল।

মঙ্গলবার সন্ধ্যায় আলম ভবনটির দ্বিতীয় তলায় নির্মাণ কাজ করছিল। এ সময় হঠাৎ করে দিত্বীয়তলা থেকে আলম নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। এ সময় কারখানার অন্যান্য শ্রমিকরা তাকে মুমূর্ষু অবস্থায় স্থানীয় ডিকেএমসি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

ভুলতা ফাঁড়ির উপ-পরিদর্শক হুমায়ন কবির জানান, এওয়ান পোলার নামে একটি পোশাক কারখানায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে। কারখানা কর্তৃপক্ষ পুলিশ পৌছাঁনোর আগেই পরিবারের কাছে লাশ হস্তান্তর করে দিয়েছে। গত বুধবার রাত বেশি হয়ে যাওয়ায় ঘটনা তদন্ত করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার বিকেলে গিয়ে ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!