নারায়ণগঞ্জসোমবার , ১৬ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নুর জাহান বেগম মহিলা মাদ্রাসার শিক্ষার্থীদের পুরষ্কার প্রদান

Alokito Narayanganj24
জানুয়ারি ১৬, ২০২৩ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি : নুর জাহান বেগম আল ইসলামিয়া আদর্শ মহিলা মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ করা হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) বাদ মাগরিব ফতুল্লার দাপা ইদ্রাকপুরের হাজী বাহার আলী মসজিদ সংলগ্ন মাদ্রাসা প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠানে ২০২২ শিক্ষাবর্ষে উত্তীর্ণ ছাত্রীদের মাঝে পুরষ্কার হিসেবে কিতাব, জায়নামাজ ও গিফটবক্স প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন কোহিনুর সমাজ কল্যাণ সংস্থার চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী গাজী মোঃ আককাস আলী।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি ও চেঞ্জ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল হক আশুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন, মোহাম্মদ আনারুল ইসলাম আনার, ও মোঃ নাসিরউদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের প্রকৃত মানুষ হয়ে গড়ে উঠতে মনোযোগ দিয়ে পড়াশোনা করার জন্য উপদেশ প্রদান করেন।

নুর জাহান বেগম আল ইসলামিয়া আদর্শ মহিলা মাদ্রাসার পরিচালক মাওলানা সাব্বির আহমাদ ফয়জির সঞ্চালনায় শিক্ষকমণ্ডলী, শিক্ষার্থী ও সকল অভিভাবক উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!