নারায়ণগঞ্জরবিবার , ৯ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নূর হোসেনের অস্ত্র ও চাঁদাবাজির ৪ মামলায় আদালতে সাক্ষ্য গ্রহণ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৯, ২০২০ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : দেশব্যাপী বহুল আলোচিত নারায়ণগঞ্জের ৭ খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের বিরুদ্ধে দায়ের করা অস্ত্র ও চাঁদাবাজির ৪ মামলায় আদালতে সাক্ষ্য গ্রহণ হয়েছে।

রোববার (৯ ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানের আদালতে সিদ্ধিরগঞ্জ থানায় এসব মামলায় ৪ ব্যক্তির সাক্ষ্য গ্রহণ করা হয়। এসময় কাঠগাড়ায় নূর হোসেন উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাড. সালাউদ্দিন সুইট এর সত্যতা নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৯ টার দিকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ৭ খুন মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনকে গাজীপুর জেলার কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জে আদালতে হাজির করা হয়। সাক্ষ্য গ্রহণ শেষে পুনরায় কড়া নিরাপত্তার মধ্যে তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়। এ ঘটনায় আদালতপাড়ায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছিল।

তিনি আরও জানান, এদিন আদালতে ২০১৪ সালে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা চাঁদাবাজির দুটি, একটি অস্ত্র ও একটি মাদক আইনে নূর হোসেনের সাক্ষ্য গ্রহণ করা হয়। এসব মামলায় আদালতে সাক্ষী দিয়েছেন তুষার কান্তি দাস, জহিরুল ইসলাম, অজিত কুমার মিত্র, জসিম উদ্দিন নামে ৪ ব্যক্তি।

নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের ব্রাঞ্চ সহকারি জাহাঙ্গীর হোসেন সরকার জানিয়েছেন, নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র, মাদক, চাঁদাবাজিসহ ৮ টি মামলা রয়েছে।

এর মধ্যে দায়েরকৃত ৩ টি চাঁদাবাজি এবং একটি অস্ত্র মামলায় ৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। আদালত পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করেছেন আগামী ২২ এপ্রিল।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, সকাল ৯ টার দিকে নূর হোসেনকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। সাক্ষ্য গ্রহণ শেষে তাকে পুনরায় গাজীপুরের কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনকে অপহরণের পর হত্যার দায়ে ২০১৭ সালের ১৬ জানুয়ারি নূর হোসেন, র্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। এরপর থেকে নূর হোসেন কারাগারে বন্দি রয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!