নারায়ণগঞ্জশুক্রবার , ৪ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পঞ্চমবারের মতো বিকেএমইএ সভাপতি সেলিম ওসমান

Alokito Narayanganj24
অক্টোবর ৪, ২০১৯ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বিনা প্রতিদ্বন্দ্বিতায় টানা পঞ্চমবারের মতো বিকেএমইএ সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান সভাপতি সেলিম ওসমান এমপি। গতকাল বৃহস্পতিবার নিট গার্মেন্ট ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) পরিচালনা পর্ষদের (২০১৯-২০২১) অফিস বেয়ারার নির্বাচন সম্পন্ন হয়েছে।

এতে চারটি সহসভাপতি পদের মধ্যে প্রথম সহসভাপতি পদে মোহাম্মদ হাতেম, তৃতীয় সহসভাপতি পদে গাওহার সিরাজ জামিল ও সহসভাপতি (অর্থ) পদে মোর্শেদ সারোয়ার সোহেলও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। দ্বিতীয় সহসভাপতি পদে অমল পোদ্দার ও ফজলে এহসান শামীম মনোনয়ন পত্র সংগ্রহ করেন। পরে নির্বাচিত ২৭ পরিচালকের মধ্যে ২৬ জনের প্রদত্ত ভোটের মধ্যে ১৯ ভোট পেয়ে দ্বিতীয় সহসভাপতি পদে নির্বাচিত হন অমল পোদ্দার। গতকাল বৃহস্পতিবার  বিকেএমইএর নারায়ণগঞ্জ কার্যালয়ে এ নির্বাচন সম্পন্ন হয়। এর আগে গত ২২ সেপ্টেম্বর বিকেএমইএর পরিচালনা পর্ষদ (২০১৯-২০২১) নির্বাচন অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!