নারায়ণগঞ্জরবিবার , ১৪ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পণ্যবাহী গাড়ি ডাকাতির চেষ্টা, অস্ত্রসহ আটক ৬

Alokito Narayanganj24
আগস্ট ১৪, ২০২২ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জ ও বন্দর এলাকায় মহাসড়কে পণ্যবাহী গাড়ি ডাকাতির সময় ছয় ডাকাতকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত দেশীয় ধারালো অস্ত্র জব্দ করা হয়। এছাড়া ডাকাতির শিকার দুজন ভুক্তভোগীকে উদ্ধার করে র‍্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো- ডাকাত চক্রের সরদার মূসা আলী (৪০), পিতা-আম্বর আলী, সোনারগাঁ, তার সহযোগী নাঈম মিয়া (২৪), পিতা-মোঃ ফারুক, রুপগঞ্জ, শামিম (৩৫), পিতা-চাঁন মিয়া,শিবপুর, নরসিংদী, রনি (২৬), পিতা- মৃত সৈকত, নরসিংদী, আবু সুফিয়ান (২০), পিতা- মৃত সবুজ আলী, রুপগঞ্জ, মামুন (২৪), পিতা- বিল্লাল, রুপগঞ্জ।

শুক্রবার (১২ আগস্ট) দিনগত রাত সোয়া ২টার দিকে  বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক সিনিয়র এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, একটি ডাকাত দল বাস ও দেশীয় ধারালো অস্ত্রসহ নারায়ণগঞ্জের রুপগঞ্জ ও বন্দর এলাকায় মহাসড়কে পণ্যবাহী গাড়ি ডাকাতির চেষ্টা করছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-১১ এর একটি আভিযানিক দল ঘটনাস্থল থেকে ছয় ডাকাতকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় ধারালো অস্ত্র জব্দ করা হয়। এছাড়া ডাকাতির শিকার দুজন ভুক্তভোগী ও লুণ্ঠিত জিনিসপত্রসহ গাড়িটি উদ্ধার করা হয়।

এ বিষয়ে শনিবার (১৩ আগস্ট) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!