নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পরিচিতি সভাকে সফল করার লক্ষ্যে ফতুল্লায় স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতিমূলক সভা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৪, ২০২০ ১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : দলকে ভালবাসতে হবে, দলের প্রতি অনুগত থাকতে হবে । সবাইকে দলের স্বার্থে কাজ করতে হবে । আমরা সকলে কাঁধে কাঁধ মিলিয়ে আগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে অতীতের মতো আগামীতে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল রাজপথে থেকে যেকোন কর্মসূচি ঘোষণা করা হবে তা ঐক্যবদ্ধ হয়ে সফল করবো ইনশাল্লাহ ।”
নারায়নগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভাকে সাফল্যেময় করার লক্ষ্যে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের সাথে প্রস্তুতিমূলক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম এ কথা বলেন।
বুধবার ( ২৩ সেপ্টেম্বর ) বিকেলে ফতুল্লায় প্রস্তুতিমূলক সভায় জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সভাপতি জাকির হোসেন রবিনের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান,সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু।
এছাড়া অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রাসেল মাহামুদ,সহ- সভাপতি ফারুক হোসেন সানী,জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জি,এম আনোয়ার হোসেন গাজী,যুগ্ম সাধারন সম্পাদক এস,এম দেলোয়ার,সহ- সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী জহির,হারুনুর রশিদ হারুন,আরিফ প্রধান,মতিউর রহমান ফকির,আবুল হোসেন পায়েল,হানিফ মোল্লা,মিজান,সাইফুল,মামুন মিয়া,শামি, মিজানুর রহমান মিঠু,খোকন সিকদার,শহিদুল্লাহ,হযরত আলী,শাখাওয়াত প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!