নারায়ণগঞ্জরবিবার , ২ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পাগলায় ৩৬ হাজার টাকা লেনদেনে গরু চুরির বিচার

Alokito Narayanganj24
মে ২, ২০২১ ১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লা পাগলায় বিতর্কিত আলাউদ্দিন হাওলাদারের ছাগল চুরির ঘটনার পর নগদ অর্থের বিনিময়ে গরু চোর ছেড়ে দিয়ে আবারো বিতর্কের জন্ম দিলেন পাগলা বাজার সমিতির নেতা জাহাঙ্গীর আলম ও মাহাবুবুর রহমান বাচ্চু। ৩৬ হাজার টাকা লেনদেনে গরু চুরির ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে শনিবার (১ মে) নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা বাজার এলাকায়।

জানা যায়, ঢাকার যাত্রাবাড়ী এলাকার রিপন হোসেনের ছেলে কথিত গরু চোর জুয়েল রানা একটি ট্রাক ভাড়া করে পাগলা বাজার এলাকায় আসে। এসময় কিছু লোক কথিত গরু চোর জুয়েল রানা ও ট্রাক ড্রাইভার রনীকে গরু চোর আখ্যা দিয়ে নিয়ে যায় পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু নিকট।

এসময় তারা চোরকে থানা পুলিশের কাছে সোপর্দ না করে আইন নিজের হাতে নিয়ে প্রহসন মূলক বিচারের নামে অমানবিক নির্যাতন করে ৩৬ হাজার টাকা লেনদেনের মাধ্যমে কথিত গরু চোরদের ছেড়ে দেওয়া হয় বলে এলাকার একটি সূত্রে জানাগেছে।

এই বিষয়ে বাজার সমিতির সভাপতি জাহাঙ্গীর আলমের সাথে মোবাইল ফোনে কথা বললে, তিনি বলেন আমি উপস্থিত ছিলাম না আমি আমার একটি কাজে জন্য উপরে গিয়েছিলাম, কাজ শেষ করে নীচে নেমে আসি। আমাদের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু উপস্থিত ছিল আপনারা তার সাথে কথা বলেন।

এই বিষয়ে বাজার সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চুর সাথে মোবাইল ফোনে কথা বলে জানতে চাইলে তিনি উপস্থিত ছিলেন না বলে জানান এবং যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সাথে কথা বলতে বলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!