নারায়ণগঞ্জশনিবার , ১৭ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় শিশুসহ ২ জন নিহত

Alokito Narayanganj24
জুলাই ১৭, ২০২১ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁয়ে উপজেলায় একটি পিকআপ ভ্যানের ধাক্কায় মাছবাহী গাড়িতে থাকা দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার (১৬ জুলাই) উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ভিটিপাড়া এলাকার মনির হোসেন (৪০) ও জামপুর ইউনিয়নের বাঘবাড়িয়া গ্রামের রুহুল আমিনের ছেলে হাবিব (১২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মদনপুর থেকে আসা একটি দ্রুতগামী পিকআপ তালতলা এলাকায় এসে মাছবাহী একটি গাড়িকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজন নিহত হন। এ সময় আরও দুজন মারাত্মক আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সময় স্থানীয়রা পিকআপচালক আলী হোসেনকে (২৯) আটক করে তালতলা ফাঁড়ি পুলিশে দেয়।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। গাড়িসহ চালককে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!